1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

যানবাহন সংকটে মানুষের ভিড়

  • আপডেট টাইম : রবিবার, ৪ এপ্রিল, ২০২১
  • ২৮৫ বার পঠিত

ডেস্ক রিপোর্ট :: আগামীকাল সোমবার থেকে সাত দিনের লকডাউন কার্যকর ঘোষণার পর আজ রবিবার সকাল থেকে গন্তব্যের পথে ঢাকা-টাঙ্গাইল মহাসড়কে ভিড় করেছেন শত শত মানুষ।

তবে যানবাহন সংকটে ঘণ্টার পর ঘণ্টা অপেক্ষায় থেকেও নির্দিষ্ট গন্তব্যে যেতে পারছেন না অনেকেই। এ ছাড়া রয়েছে অতিরিক্ত ভাড়া আদায়ের অভিযোগ।

রবিবার সকাল ১০টায় ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের এলেঙ্গা বাসন্ট্যান্ড এলাকা। দেশের বিভিন্ন গন্তব্যে যাওয়ার পথে অপেক্ষমাণ শত শত মানুষ। কোথাও স্বাস্থ্যবিধির বালাই নেই। কোনো একটি গাড়ি দাঁড়ালেই তাতে হুমড়ি খেয়ে পড়ছেন তারা। পরিবহনগুলোতেও মানা হচ্ছে না এক সিট খালি রাখার বিধিনিষেধ। গাদাগাদি করে অতিরিক্ত যাত্রী পরিবহন করছে অধিকাংশ গণপরিবহন।

যাত্রীরা জানান, তিন থেকে চার ঘণ্টা অপেক্ষা করেও তারা নির্দিষ্ট গন্তব্যের যানবাহন পাচ্ছে না। আর পেলেও কয়েকগুণ বেশি ভাড়া দাবি করছে। এতে চরম ভোগান্তিতে পড়েছেন তারা। অতিরিক্ত মানুষের চাপে সংক্রমণের ঝুঁকিও বেড়ে গেছে বহুগুণ।

এলেঙ্গা হাইওয়ে পুলিশ ফাঁড়ির অফিসার ইনচার্জ ইয়াসির আরাফাত বলেন, স্বাস্থ্যবিধি মানাতে নিয়মিতই কার্যক্রম পরিচালনা করা হচ্ছে। যারা নিয়ম মানছেন না তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থাও গ্রহণ করা হচ্ছে।

 

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..